স্নেহোর কাছে আপনার পণ্য ফেরত দেওয়ার বিকল্প রয়েছে। আমাদের গ্রাহকদের সন্তুষ্টি আমাদের অর্জন.

আপনি যদি নিম্নলিখিত বৈধ কারণ থাকে, আপনি সবসময় আমাদের আইটেম ফেরত স্বাগত জানাই:

কারণ নীতি:

7 দিনের মধ্যে / অবিলম্বে COD এর জন্য

পণ্যের অবস্থা:

বিতরণ করা পণ্যগুলি অবশ্যই অব্যবহৃত, ক্ষতবিহীন, ধোয়াহীন, কোনও দাগ ছাড়া এবং অ-বিকৃত হতে হবে

আসল ট্যাগ, রসিদ, অর্ডার নম্বর স্পষ্টভাবে দৃশ্যমান হওয়া উচিত

পণ্যের আসল প্যাকেজিং/বক্সটি ক্ষতিগ্রস্থ হওয়া উচিত নয়

*মনে রাখবেন যে নিম্নলিখিত শ্রেণীবদ্ধ এবং নির্দিষ্ট পণ্যগুলি ফেরতযোগ্য নয়।

পণ্যের নাম

—–

নীতি

কোন রিটার্ন গ্রহণ করা হয় না

নীচে তালিকাভুক্ত মানদণ্ডগুলি ফেরত দেওয়ার যোগ্য নয়:

– যে পণ্যগুলি আপনার দ্বারা ব্যবহৃত বা ক্ষতিগ্রস্থ হয়েছে বা আপনি যে অবস্থায় পেয়েছেন সেই অবস্থায় নেই৷

– যে আইটেমগুলি আসল অবস্থায় নেই এবং প্যাকেজিং।

– অপব্যবহারের কারণে ক্ষতিগ্রস্থ/ছেড়া আইটেম।

– যে আইটেমগুলি সিল করা হয়েছিল এবং প্রস্তুতকারকের কাছ থেকে তাদের স্বাস্থ্যকর স্তর অক্ষত থাকতে হবে।

– বিক্রয়/অফার/ডিসকাউন্ট/প্রোমো কোডে আইটেম।

– যে কোনো ইনস্টল করা/ব্যবহৃত আইটেম ব্যবহার করা হয়েছে।

রিফান্ড নীতি:

 – আমাদের কাছে রিফান্ড নীতি পরিবর্তন করার বা কোনো রিফান্ড দিতে অস্বীকার করার সমস্ত অধিকার আছে। আপনার ফেরত আইটেম মূল্যায়ন করার পরে একটি ফেরত প্রক্রিয়া করা হবে.

– পণ্য ত্রুটিপূর্ণ বা আমাদের ওয়েবসাইটে বর্ণিত হিসাবে না হলে.

– যদি আপনার প্রত্যাবর্তনের কারণটি আমাদের পক্ষ থেকে একটি ত্রুটির কারণে হয়, যেমন মূল্য বা বিবরণে ত্রুটি ইত্যাদি।

– পণ্য সরবরাহ না করার জন্য, আপনি শিপিংয়ের আগে অর্ডারটি বাতিল করলে আপনি সম্পূর্ণ অর্থ ফেরত পাবেন।

– পণ্যের প্রাপ্যতার উপর নির্ভর করে প্রতিস্থাপন করা হবে। কিছু পরিস্থিতিতে, আপনাকে অন্যান্য আইটেম কিনতে হবে।

*আপনি উপরে উল্লিখিত শর্তগুলি পূরণ করলে, অনুগ্রহ করে আমাদের ডেডিকেটেড ডেলিভারি টিমের সদস্য বা কুরিয়ারের মাধ্যমে আপনার আইটেমগুলি আমাদের কাছে ফেরত পাঠান।

ফেরত পদ্ধতি:

 – আপনি যদি মোবাইল ব্যাংকিং (বিকাশ/রকেট ইত্যাদি) দ্বারা অর্থ প্রদান করে থাকেন তবে সংশ্লিষ্ট নম্বরে ফেরত পাঠানো হবে। এটি 7 ব্যবসায়িক দিন সময় নেবে.

– আপনি যদি অন্য পদ্ধতিতে অর্থ প্রদান করেন (ভিসা কার্ড, মাস্টার কার্ড, ক্রেডিট কার্ড) রিফান্ড সংশ্লিষ্ট অ্যাকাউন্টে ফেরত পাঠানো হবে। এটি 15 ব্যবসায়িক দিন সময় নেবে.

– ক্যাশ অন ডেলিভারির জন্য, আমরা আপনার পছন্দের ব্যাংক অ্যাকাউন্টে ফেরত জমা দেব।

– সমস্ত শিপিং এবং ক্যাশ অন ডেলিভারি চার্জ রিফান্ড থেকে বাদ দেওয়া হয়।

* আমাদের গ্রাহক পরিষেবা নম্বরে যোগাযোগ করুন: 09606-221804 আমাদের জানাতে এবং আপনার ফেরত প্রক্রিয়া সম্পর্কে পদক্ষেপ গ্রহণ করতে।